ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পৃথক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৯ PM, ১৮ নভেম্বর ২০২২

শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পৃথক পৃথক দুর্ঘটনায় এক ট্রাক চালকের মৃত্যু হয়েছে।পৃথক এ দুর্ঘটনায় অন্তত ৪ জন আহত হয়।উপজেলার সমষপুর ও ছনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শুক্রবার ভোর পৌণে ৫ টায় মাওয়াগামী দুই ট্রাকের সংঘর্ষে আলিম সরদার (৩৩) নামে এক ট্রাক চালকের মৃত্যুর ঘটনা ঘটে।এ সময় মো. রাজু (৩৪) নামে এক হেল্পার গুরুতর আহত হন। অপরদিকে রাত পৌণে ৩ টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগর ছনবাড়িতে ঢাকাগামী ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষের ঘটনা ঘটে।এতে প্রাইভেটকারের ৩ আরোহী আহত হয়।

এলাকাবাসী জানায়, মাওয়াগামী একটি ট্রাক (যশোর ট-১১ ৩৫৩৩) পিছন থেকে অপর একটি ট্রাককে (ঝিনাইদহ ট-১১ ১৬৬৭) ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই চালকের মৃত্যু হয়।এ সময় এক হেল্পার আহত হন।খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, নিহত ট্রাক চালকের বাড়ি সাতক্ষিরার কাশেমপুর এলাকায়।একই এলাকার আহত হেল্পারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার ওসি মোল্লা জাকির হোসেন জানান, পৃথক সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছে।আহতদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে।আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :