পদ্মা ভ্রমণে এসে বাড়ি ফেরা হলোনা দুই শিক্ষার্থীর

তাজুল ইসলাম রাকিব
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫১ PM, ১১ ফেব্রুয়ারী ২০২১

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে উদ্ধারকারীরা। আড়াই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।
এরা হলো- দক্ষিণ কেরাণীগঞ্জের শুভাঢ্যা এলাকার মো. সিরাজের ছেলে আজাদ হোসেন আজাদ হোসেন বাপ্পি (১৫) ও একই এলাকার মৃত মোঃ মিনহাজের ছেলে মো. তামিম হোসেন (১৪)। তারা কেরাণীগঞ্জ শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নিখোঁজের ঘটনা ঘটে। বিকাল সাড়ে ৩টার দিকে বাপ্পি ও বিকাল সাড়ে ৪টার দিকে তামিমের মরদেহ পদ্মা নদী থেকে উদ্ধার করা হয়।

মাওয়া নৌঁপুলিশের ইনচার্জ (আইসি) মো. সিরাজুল কবীর জানান, সকালে কেরাণীগঞ্জ থেকে ২৬ জন শিক্ষার্থী ও অভিভাবকদের মাওয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে ট্রলার ভাড়া করে ঘুড়তে আসে। দুপুরের দিকে পদ্মার একটি নতুন চরে সবাই অবস্থান নেয়। সেখানে তামিম ও বাপ্পি গোসল করতে নেমে নিখোঁজ হয়। প্রায় আড়াই ঘন্টা খোঁজাখুঁজি করে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তারা দুইজনই বন্ধুর পরিবারের সঙ্গে ঘুড়তে এসেছিল। পরে কতর্ৃপক্ষ লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করেন।

এদিকে একই গ্রামে ঘুরতে আসা রাজন ও রাশেদ তাদের বাঁচাতে গিয়ে গুরুতর অসুস্থ হয়। এবং তারা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেওয়ার পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

আপনার মতামত লিখুন :