গজারিয়ায় পরিবেশ দূষণের প্রতিবাদে ছাত্রলীগের মানববন্ধন

আমিরুল ইসলাম নয়ন
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৫ PM, ৩০ মে ২০২১

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভবেরচর বাস ¯ট্যান্ড সংলগ্ন ম্যাগনাম স্টীল কর্তৃক পরিবেশ দূষণের প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগ।

আজ দুপুরে ভবেরচর বাস ¯ট্যান্ডে বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এ মানববন্ধনে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা সারোয়ার বিপ্লব, গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেলসহ আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন তার বক্তব্যে গজারিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ রুবেল বলেন, ম্যাগনাম স্টীল মিলের কালো ধোয়ার কারণে দীর্ঘদিন ধরে পরিবেশ দূষিত হচ্ছে।

একাধিকবার পরিবেশ অধিদপ্তর এ প্রতিষ্ঠানটিকে জরিমানা করলেও প্রশাসনকে ম্যানেজ করে দেদারছে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে ম্যাগনাম স্টীল মিল। সন্ধ্যার পর কালো ধোঁয়ায় মহাসড়কে এমন অবস্থা সৃষ্টি হয় যেন শীতের কুয়াশা। মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এই কালো ধোঁয়ার কারণে কারণে যে কোন সময় মহাসড়কে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। ম্যাগনাম স্টীল মিল যদি পরিবেশ দূষণ বন্ধ না করে দরকার হলে তাদের বিরুদ্ধে ছাত্রলীগ নেতাকর্মীরা আন্দোলনের ডাক দিবে বলে হুঁশিয়ার করে দেন তিনি।

আপনার মতামত লিখুন :