গজারিয়ায় মীম হত্যা মামলার আসামী গ্রেফতার

আমিরুল ইসলাম নয়ন
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৬ PM, ২৫ সেপ্টেম্বর ২০২১
রাজিব

গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের ইসমানিরচর গ্রামে হাতুড়ি পেটায় নিহত মীম হত্যাকাণ্ডে জড়িত রাজিব নামে এক যুবককে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

আজ শনিবার সকাল ১০ঘটিকায় এলাকাবাসীর সহযোগিতায় কলসেরকান্দি গ্রাম থেকে গজারিয়া থানা পুলিশ মীম হত্যাকাণ্ডে জড়িত রাজীবকে আটক করতে সক্ষম হয়। আটক রাজিব (২০) গজারিয়া উপজেলা কলসেরকান্দি গ্রামের আবুল কালামের ছেলে।

নিহত মীমের বাবা আব্দুল সাত্তার জানান,মীম হত্যাকাণ্ডে জড়িত রাজিবকে পুলিশ আটক করার সঙ্গে সঙ্গে পুলিশের সাথে উপস্থিত থেকে আটক রাজিবের স্বীকারোক্তি সংগ্রহ করেছেন।মীমের বড় ভাই তছলিম সাংবাদিকদের জানান,তাঁর ভাই মীম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেছে,হত্যাকাণ্ডে রাজিব জড়িত ছিল, আটক রাজিব আমাদের সামনে পুলিশের কাছে নিজে জড়িত থাকার কথা স্বীকারসহ মীম হত্যাকাণ্ডে জড়িত সকলের নাম প্রকাশ করেছে।

এ সময় তিনি আরো বলেন,মামলা করার পর থেকে বাবা-মাসহ পরিবারবর্গ নিরাপত্তাহীনতায় ভুগছে ।তাদের পরিবারের সকলকে হুমকি দেয়া হচ্ছে,কেন হত্যা মামলা করা হয়েছে,সে জন্য।

গজারিয়া তদন্ত কেন্দ্রর ইনচার্জ মোজাম্মেল হোসেন জানান,আটক রাজীবকে মীম হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে কোর্টহাজতে চালান দেওয়া হবে। তদন্ত সাপেক্ষে ঘটনায় জড়িত থাকলে তাকে আসামি করা হবে।

আপনার মতামত লিখুন :