সিরাজদীখান

সিরাজদীখানে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-১০

Submitted by Editor on Sat, 11/04/2017 - 16:01

ঢাকা-মাওয়া মহাসড়কে সিরাজদিখান উপজেলার নীমতলা এলাকায় সকাল সাড়ে ৯ টায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মহা সড়কের পাশে খাদে পরে রুমা বেগম(৩২) নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। নবাবগঞ্জ জেলার দোহার উপজেলার মোকশেদপুর গ্রামের সামাদ মিয়ার মেয়ে রুমা আক্তার ঘটনা স্থলে নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, নগর ও সেবা পরিবহণ দুটাই দোহারে যায়। ড্রাইভার একজন আরেকজনের সাথে পাল্লা দিয়ে গাড়ি চালায়। সেবা পরিবহণ ও নগর পরিবহণ একটি আরেকটিকে ওভারটেক করার সময় এ ঘটনা ঘটে।

সিরাজদীখানে দুস্থ্য রোগীদের মাঝে ফ্রি চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ

Submitted by Editor on Tue, 10/24/2017 - 11:09

বিশেষ প্রতিনিধি:- মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসমহল বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বালুচর ফ্রেন্ডস এসোসিয়েশন ৯৫ ও স্বদেশ জেনারেল হাসপাতালের উদ্যোগে পাঁচ শতাধিক দুস্থ্য রোগীদের মধ্যে দিনব্যাপী চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ বিতরণ করা হয়েছে।

গতকাল সোমবার সকাল ১০ টায় খাসমহল বালুচর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু মোতাহার মোহাম্মদ নিয়ামুল বাকী এ কর্মসূচীর উদ্বোধন করেন। ডা: আবু রায়হান শুভ,ডাঃ রাবেয়া বেগম,ডাঃ ফৌজদার মোঃ রফিকুজ্জানের নেতৃত্বে প্রাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল এই চিকিৎসা প্রদান করে।

মুন্সিগঞ্জের সিরাজদিখানে যাত্রীবাহী বাস খাদে, নিহত-৩

Submitted by Editor on Wed, 10/11/2017 - 17:16

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার চোরমর্দন এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। বুধবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, এস এস পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে টঙ্গীবাড়ি যাওয়ার পথে অন্য একটি গাড়িকে সাইড দিতে গেলে এ দুর্ঘটনা ঘটে। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও স্থানীয় পুলিশের সহযোগিতায় পুকুরে পড়ে যাওয়া অর্ধ নিমজ্জিত বাস থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। এর মধ্যে দুজন নারী ও একজন পুরুষ। এছাড়া চারজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সিরাজদীখানে বাল্কহেডের ধাক্কায় সেতু ভেঙ্গে নদীতে

Submitted by Editor on Sat, 10/07/2017 - 18:41

মুন্সিগঞ্জের সিরাজদিখানে বালুবোঝাই একটি বাল্কহেডের ধাক্কায় পোড়াগঙ্গা নদীর উপরের একটি পাকা সেতুর কিছু অংশ ভেঙ্গে পড়েছে। উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মুন্সীগঞ্জ-লৌহজং সীমান্তে আদাবাড়ি ধামালিয়া বাজার সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার বিকালে এ দুর্ঘটনা ঘটে বলে সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আজিম জানান।

দুর্ঘটনার পর মধ্যপাড়া ইউনিয়নে ধামালিয়া, নয়াবাড়ি, ধাইরপাড়া, কড়ারবাগ, মিঠুসার, ইসলামবাগ, কালপাড়া, হুগলী, রসকাঠী, ফুলকুচিসহ ১৫ গ্রামের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।

সিরাজদীখানে সাবেক ইউপি সদস্য পুত্রের আত্মহত্যা

Submitted by Editor on Thu, 09/28/2017 - 04:39

বিশেষ প্রতিনিধি:- মুন্সিগঞ্জের সিরাজদীখানে সাদ্দাম শিকদার (২৬) নামে গতকাল বুধবার দুপুরে এক যুবকের জুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার বাসাইল ইউনিয়নের দক্ষিন রাঙ্গামালিয়া ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আরফান শিকদারের পুত্র। 

এলাকাবাসী জানায়, বুধবার  সকালে ঘুম থেকে উঠতে দেরী করায় অনেক ডাকাডাকি করেও যখন তার সাড়া পাওয়া যাচ্ছিলনা, তখন দড়জা ভেঙ্গে ভিতরে গিয়ে রশির সাথে তার মৃতদেহ ঝুলতে দেখা যায়। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। 

সিরাজদীখানে পুলিশের বিশেষ অভিযানে মাদকসহ আটক-১৬

Submitted by Editor on Mon, 09/18/2017 - 05:20

বিশেষ প্রতিনিধিঃ- মুন্সিগঞ্জের সিরাজদীখানে নাশকতা প্রতিরোধ, জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক বিরোধী বিশেষ অভিযানে ১৬ জনকে গ্রেপ্তার করেছে সিরাজদীখান থানা পুলিশ।  এসময় মাদক দ্রব্যও উদ্ধার করা হয়েছে। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত উপজেলার ১৪ টি ইউনিয়ন থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

সিরাজদীখানে ডিবি পরিচয়ে ৬লাখ টাকা ছিনতাই

Submitted by Editor on Thu, 09/14/2017 - 15:31

দিনে-দুপুরে মুন্সিগঞ্জের সিরাজদীখানে ডিবি পরিচয়ে নিরঞ্জন রায় নামে এক ব্যক্তির কাছ থেকে ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। তাকে অপহরণ করে মারধর করে কেরানীগঞ্জের কাছে নিয়ে টাকা রেখে তাকে ছেড়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়ইহাজী গ্রামে।

সিরাজদীখানে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ

Submitted by Editor on Thu, 08/24/2017 - 09:27

শাহ আলম ইসলাম নিতুলঃ- মুন্সিগঞ্জের সিরাজদীখান উপজেলায় বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষচারা বিতরণ করা হয়েছে।আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাস্থ ও জনসংহ্মা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ছিলেন বাঙালি জাতির গর্ব ও দেশের মুকুট। তার জন্ম হয়েছিলো দেশের কোটি মানুষকে ভালোবাসার জন্য। তার মন ছিল উদার। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা এবং ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। দু’টি ঘটনায় ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ।

সিরাজদীখানে মাদক বিরোধী ও বাল্য বিয়ে রোধে আলোচনা সভা

Submitted by Editor on Wed, 08/23/2017 - 08:25

বিশেষ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদীখানে শেখরনগর রায়বাহাদুর শ্রীনাথ ইনষ্টিটিউশন এবং শেখরনগর বালিকা উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী ও বাল্য বিয়ে রোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপরে স্কুলের  অডিটোরিয়ামে রায়বাহাদুর শ্রীনাথ ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক বিশ্বনাথ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিারাজদীখান সার্কেল এএসপি কাজী মাকসুদা লিমা।

সিরাজদীখানে মাদক বিরোধী র‌্যালি-সমাবেশ

Submitted by Editor on Sun, 08/20/2017 - 06:11

বিশেষ প্রতিনিধিঃ- ‘মাদক নয়, মৃত্যু নয়-মাদকমুক্ত জীবন চাই’ স্লোগানে মুন্সীগঞ্জের সিরাজদীখানের বালুচরে  গতকাল শনিবার বেলা ১১টার দিকে মাদকবিরোধী র‌্যালি ও মিছিল হয়েছে। বালুচর ইউনিয়নের কালীনগর হাজী তাইজুদ্দিন নূরানী কোরআন শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন গ্রামের সড়কে র‌্যালিটি প্রদক্ষিণ করেন। এসময় র‌্যালিতে বিভিন্ন সংগঠনের লোকজন অংশ গ্রহণ করেন। স্থানীয় স্কুল, কলেজ, মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনসহ সকল পেশার প্রায় ২ হাজার লোক উক্ত র‌্যালিতে অংশগ্রহণ করেন। র‌্যালিটি প্রায় ৫ কি:মি: পথ পায়ে হেটে খাসমহল বালুচর উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয় এবং স্কুলে মাদক বিরোধী সভা হয়।  

bigapon