সিরাজদীখান

মুন্সিগঞ্জে ১২টি হাতবোমা-সহ ছয় শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

Submitted by Editor on Sat, 04/29/2017 - 11:51

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের সিরাজদীখান থেকে ১২টি হাতবোমা-সহ ছয় শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাতে, বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে অভিযান চালায় তারা। এসময় বোটঘাট এলাকা থেকে ১২টি হাতবোমাসহ ছ’শোরও বেশি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের জের ধরে— কোনো একটি গ্রুপ এসব অস্ত্র সংগ্রহ করছিলো বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সুত্র:- satv.tv

সিরাজদীখানে ভ্রাম্যমাণ আদালতে যানবাহনের জরিমানা

Submitted by Editor on Mon, 04/17/2017 - 03:27

সিরাজদীখান(মুন্সিগঞ্জ):- মুন্সিগঞ্জের সিরাজদীখানের ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক স্থানে  বিভিন্ন যানবাহনের সম্মূখের বাম্পার ও এঙ্গেল  অপসারনের জন্য ভ্রাম্যমাণ আদালতর পরিচালনা করা হয়। ১৬ এপ্রিল রবিাবার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।এ অভিযানে ২২টি বাস,ট্রাক,পিকআপ ও কাভার্ড  ভ্যানকে ১৯৮৩ সালের মোটরযান অধ্যাদেশের ১৫১ ধারায় ৪৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় ।


সিরাজদীখানের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম এ মোবাইল কোর্ট পরিচালনা করেন ।

এদেশের জনগন আ-লীগ কে ক্ষমতায় বসাবে,ভারত নয় মুন্সিগঞ্জে সেতু মন্ত্রী

Submitted by Editor on Mon, 04/10/2017 - 10:28

শ্রীনগর(মুন্সিগঞ্জ)শাহ্ আলম ইসলাম(নিতুল):- সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,শেখ হাসিনা ও মোদি সরকারের আমলেই তিস্তার পানি বন্টন চুক্তি সম্পাদিত হবে।চুক্তির খসরা প্রস্তুত, শুধু  অনুমোদনের অপেক্ষায়।

ভারত আমাদের ক্ষমতায় বসাবে না, বাংলাদেশের জনগনই আমাদের হ্মমতায় বসাবে। বিএনপি জনবিচ্ছিন্ন, আন্দোলনে ব্যার্থ, ভারত বিরোধিতার পুরনো রেকর্ড বাজিয়ে যাচ্ছে।

বিএনপি হেরে যাওয়ার ভয়ে ভারতের বিরোধিতা করছে। ৭৫ পরবর্তী ২১ বছর ভারতের বিরোধিতার কারনে আমাদের অনেক ক্ষতি হয়েছে।

সিরাজদীখানে খালার বাড়ী বেড়াতে এসে নদীতে নিখোজ হলেন মুনিয়া

Submitted by Editor on Sun, 04/02/2017 - 05:21

সিরাজদীখানে খালার বাড়ী বেড়াতে এসে নদীতে নিখোজ হলেন মুনিয়া 

ইমতিয়াজ বাবুল:- মুন্সিগঞ্জের সিরাজদীখানের চিত্রকোট ইউনিয়নের কমলপুর গ্রামে খালার বাড়িতে বেড়াতে এসে ইছামতি নদীতে  গোসল করতে গিয়ে নিখোজ হলেন মুনিয়া আক্তার (১৭)।

গতকাল শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। মুনিয়া ঢকা মিরপুর ৬ এর বাসিন্দা আরিফ মল্লিকের মেয়ে।এ বছর সে মিরপুর আইডিয়াল স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে ।

সিরাজদিখানে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Submitted by Editor on Sat, 04/01/2017 - 16:52

সিরাজদিখানে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ইমতিয়াজ বাবুুল:- মুন্সীগঞ্জ সিরাজদিখান হাজী আবুবকর সিদ্দিক আদর্শ  উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে বালুচর ইউপি চেয়ারম্যান ও হাজী আবুবকর সিদ্দিক আদর্শ   উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুবকর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান।