মুন্সিগঞ্জ সদর

মুন্সিগঞ্জের শিলই’য়ে মুন্ডুহীন পাগলের লাশ উদ্ধার

Submitted by Editor on Sun, 11/05/2017 - 08:53

মুন্সিগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়ন থেকে অজ্ঞাত মানসিক ও শারীরিক প্রতিবন্ধী ফারুক পাগলা (২২) নামে এক যুবকের গলাকাঁটা মুন্ডুহীন লাশ উদ্ধার করেছে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শিলই উত্তরকান্দির চকে সাবেক মেম্বার নুরু মোল্লার জমির কোণদ্বয় থেকে লাশ উদ্ধার করা হয়।

মুন্সিগঞ্জে বিদেশী পিস্তল ও ম্যাগাজিন উদ্ধার

Submitted by Editor on Mon, 08/07/2017 - 12:48

মুন্সিগঞ্জে পুলিশের অস্ত্র ও মাদকের বিশেষ অভিযানে ১টি বিদেশি পিস্তল ও ১টি ম্যাগাজিন উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

সোমবার ভোর ৫ টার দিকে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের সবুরাকান্দি এলাকায়অভিযান চালিয়ে সবুরাকান্দি জামে মসজিদের সামনে বালির নিচ থেকে ১টি পিস্তল ওম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ। পরিত্যক্ত অবস্থায় মসজিদের সামনে বালির নিচথেকে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্রটি সদর থানা পুলিশের হেফাজতে রাখাহয়েছে।

চিকিৎসার নামে চলছে কমিশন বাণিজ্য

Submitted by Editor on Tue, 07/04/2017 - 12:16

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জ শহর ও আশপাশ এলাকায় গড়ে ওঠা ক্লিনিক ও ডায়াগনস্টিক অ্যান্ড প্যাথলজিক্যাল সেন্টারগুলোতে চলছে চিকিৎসার নামে কমিশন বাণিজ্যের ব্যবসা। এ জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে কর্মরত ডাক্তার, নার্স ও দালালদেরই দায়ী করছে সচেতন মহল। তারা মনে করছেন, তাদের কমিশন বাণিজ্যের কারণে দিন দিন এসব ব্যবসা জমজমাট হচ্ছে।

মুন্সিগঞ্জের পাঁচঘড়িয়াকান্দির খালটি দখল করে নিচ্ছে আ-লীগ নেতারা

Submitted by Editor on Wed, 06/14/2017 - 08:50

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের পাঁচঘড়িয়াকান্দির খালটি ক্রমান্বয়ে দখল হয়ে যাচ্ছে। প্রশাসনের কর্তাব্যক্তিরা দেখেও যেন না দেখার ভান করছেন। কেননা সরকার দলীয় নেতা কর্মীরা পাল্লা দিয়ে দখল করে নিচ্ছে এ খালটি । এ যেন হরিলোটের মাল ।

মুন্সিগঞ্জে আ-লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত

Submitted by Editor on Sat, 06/10/2017 - 07:20

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের চরাঞ্চলের চরকেওয়ারে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে।

মুন্সিগঞ্জে চাচাতো ভাইয়ের ছুরির আঘাতে ভাই খুন

Submitted by Editor on Thu, 06/08/2017 - 07:59

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসের হাট এলাকার জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচাতো ভাইয়ের ছুরির আঘাতে নিহত হয়েছে যুবক মো: কাউসার(২৫)।

ঘটনার পর কাউসারকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ড. শৈবাল বসাক তাকে মুত্য ঘোষণা করেন। ডা: বসাক জানান, হাসপাতালে আসার কমপক্ষে আধা ঘন্টা আগেই কাউসার মারা যায়। তার বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এনটিভির ক্যামেরা পার্সনের বাসাসহ ৩টি বাসায় চুরি

Submitted by Editor on Thu, 06/01/2017 - 03:54

জসিম উদ্দিন দেওয়ান:- মুন্সিগঞ্জ জেলা শহরের খাল ইষ্ট এলাকায় পাটোয়ারী ভবনের তিনটি ফ্ল্যাটে দিনের বেলা তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে পাটোয়ারী ভবনের চতুর্থ তলার ২টি এবং তয় তলার আরেকটি ফ্ল্যাটে এই দুর্ধষ চুরির ঘটনা ঘটে।

চ

ফ্ল্যাটটির চতুর্থ তলায় দীর্ঘ কয়েক মাস ধরে ভাড়া থাকেন এনটিভি মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধির ক্যামেরা পার্সন সুমিত সুমন।

দর্শকদের বাংলা চ্যানেলমুখী করার চ্যালেঞ্জ নিয়ে নাটক প্রযোজনায় নেমেছে মুন্সিগঞ্জের বিরহী মোক্তার

Submitted by Editor on Mon, 05/08/2017 - 12:46

জসীম উদ্দীন দেওয়ান : বলার অপেক্ষা রাখেনা বাংলাদেশের নাটকের জনপ্রিয়তা এক সময় ছিল আকাশচুম্বি। সে নাটকের জনপ্রিয়তাতো দুরের কথা, এদেশের দর্শকরা এখন আর দেশি চ্যানেলে নাটক দেখবে এমন অভ্যাস যেন তারা হারাতেই বসেছে। বাংলা নাটকের ঐতিহ্য ফিরিয়ে এনে মহামূল্যবান দর্শকদের দেশি চ্যানেলমূখী করার প্রত্যয় নিয়ে নাটক প্রযোজনায় নেমেছে মুন্সীগঞ্জ সদরের পঞ্চসার ইউনিয়নের সন্তান, প্রয়াত সংগীত শিল্পী আবুল কালাম আজাদের ছোট ভাই বিরহী মোক্তার।

২ মাসেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্র মারুফ শেখের

Submitted by Editor on Sun, 05/07/2017 - 15:01

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার মিরাপাড়া এলাকার মারুফ (১১) নামের মাদ্রাসা ছাত্র নিখোঁজের ২ মাসেও কোন সন্ধান মিলেনি। স্থানীয় ও পারিবারিক সুত্রে জানাযায়, মিরকাদিম পৌরসভার মীরাপাড়া এলাকার মানিক শেখের ছেলে মারুফ স্থানীয় গোলাপবাগ হাফিজিয়া মাদ্রাসার দুই পাড়া হাফিজি ছাত্র ছিলেন।

মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিলে পুলিশী বাঁধা

Submitted by Editor on Fri, 05/05/2017 - 11:37

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- ডিস ব্যবসাকে কেন্দ্র করে মারামারির মামলায় জামিনের আবেদন নামঞ্জুর করে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধাকে কারাগারে পাঠিয়ে দেয় আদালত। বুধবার দুপুরে মুন্সীগঞ্জ আমলী আদালত-১ (সদর) এ আদেশ দেন। আগামী রবিবারের মধ্যে সভাপতির জামিন না হলে ছাত্রলীগের সকল নেতাকর্মী জেলে যাওয়ার ঘোষণা দেন সদর থানার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মাহমুদুল হক লাকুম।