শ্রীনগর

শ্রীনগরে ভাগ্যকুল স্পোর্টস ক্লাব ২য় বর্ষে পদার্পণ উপলহ্মে আলোচনা সভা

Submitted by Editor on Fri, 11/03/2017 - 14:15

তাইজুল ইসলাম উজ্জ্বল:- "খেলাধুলায় বাড়ে বল,মাদক ছেড়ে খেলতে চল" এই স্লোগান কে সামনে রেখে গত বছরের ১লা নভেম্বর যাত্রা শুরুকরে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ভাগ্যকুল স্পোর্টস ক্লাব, একটি অরাজনৈতিক সংগঠন।

শ্রীনগরে স্বামী-স্ত্রী-সন্তানসহ ৩ জনের বিষপানে আত্মহত্যা

Submitted by Editor on Thu, 11/02/2017 - 09:08

শ্রীনগরে স্বামী-স্ত্রী-সন্তানসহ একই পরিবারের ৩ জন বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার রাত সাড়ে সাতটার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে এঘটনা ঘটে। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো আত্মহত্যার কারণ জানা যায়নি।

স্থানীয় ইউপি সদস্য ইলিয়াস মেম্বার জানান, ওই গ্রামের মাছ ব্যবসায়ী মো: মমিন (৫০) তার স্ত্রী লুবনা বেগম (৪৪) ও শিশু কন্যা সানজিদা (৯) একই সাথে বিষপান করে। বিষের তিব্রতায় প্রথমে সানজিদা মৃত্যুর কোলে ঢলে পরে। পরে মমিন ও সর্বশেষ তার স্ত্রী লুবনা মারা যায়।

শ্রীনগরে কমিউনিটি পুলিশিংয়ের র‌্যালী ও সমাবেশ অনুষ্ঠিত

Submitted by Editor on Sun, 10/29/2017 - 10:48

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:  ”মাদক ও জঙ্গীবাদকে না বলুন অপরাধ দমনে পুলিশকে সহয়তা করুন” এই স্লোগানকে সামনে রেখে গতকাল শনিবার সকালে শ্রীনগর থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং শ্রীনগর উপজেলা শাখার উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ও সমাবেশের আয়োজন করা হয়েছে।

পুলিশ

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এস এম আলমগীর হোসেনের নেতৃত্বে থানা চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে উপজেলা মিলনায়তনে এসে সমাবেশ করে।

শ্রীনগরের ভাগ্যকুলে সরকারী খাল দখল করে নির্মাণ হচ্ছে পাকা স্থাপনা

Submitted by Editor on Thu, 10/26/2017 - 16:53

শ্রীনগরে সরকারী খাল ভরাট করে চলছে পাকা স্থাপনা নির্মাণের কাজ। স্থানীয় ভূমি অফিস এক সপ্তাহ পূর্বে কাজ করতে নিষেধ করলেও ক্ষমতার জোড়ে তা আমলে নিচ্ছে না প্রভাবশালীরা।

দখল

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভাগ্যকূল ইউনিয়নের মধ্য কামারগাও এলাকায় সরজমিনে গিয়ে দেখা যায় খাল ভড়াটের কাজ শেষ করে বাড়ির গেট নির্মানের কাজ চলছে। খালটি ভড়াট করে পাকা স্থাপনা নির্মাণের কারনে ওই এলাকার পানি নিষ্কাশনের পথটি রুদ্ধ হয়ে গেছে।

শ্রীনগরে হত্যা মামলার আসামীসহ গ্রেপ্তার-১৫, ইয়াবা ও বিয়ার উদ্ধার

Submitted by Editor on Wed, 10/25/2017 - 16:42

মুন্সিগঞ্জের শ্রীনগরে পুলিশের বিশেষ অভিযানে হত্যা মামলার আসামীসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতভর বিশেষ অভিযানে পুলিশ শ্রীনগর উপজেলার বিভিন্ন স্থান থেকে ২৮২ পিছ ইয়াবা ও ২৮৮ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে।

পুলিশ জানায়, ঢাকার কেরানীগঞ্জের বড়ইতলা এলাকা থেকে কাজের মেয়ে হাসিনা (হাসু) কে হত্যা করে ২০১৬ সালে শ্রীনগরে বস্তাবন্দী লাশ ফেলে যাওয়ার মামলার আসামী জাহাঙ্গীর (২২) কে কেরাণীগঞ্জ থেকে, শ্রীনগর উপজেলার পশ্চিম হাসাড়ার মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামী মোশারফ হোসেন (৩০) কে গ্রেপ্তার করা হয়।

শ্রীনগরে যুবলীগ নেতার বাড়ী থেকে ৪ জুয়াড়ী আটক:মোবাইল কোর্টে জরিমানা

Submitted by Editor on Mon, 10/23/2017 - 11:56

শ্রীনগর উপজেলা যুবলীগের সহ সভাপতি শাহিনুর আলম শাহিনের বাড়ি থেকে ৪ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার হাঁসাড়া গ্রামের ওই যুবলীগ নেতার বাড়ি থেকে জুয়া খেলার সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এসময় হাসাড়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নজরুল ইসলাম সহ ৫/৬ জন পালিয়ে যায়। সোমবার দুপুরে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের মোবাইল কোর্টে ৩ জনকে হাজির করা হলে তাদেরকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়। শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, একজন জুয়া খেলার সাথে সম্পৃক্ত না হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

শ্রীনগরে গ্রাম আদালত এজলাস উদ্বোধন

Submitted by Editor on Wed, 10/18/2017 - 13:48

কাজী ফয়সাল হোসেন(লিমন):- শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন পরিষদে গ্রাম আদালত এজলাস উদ্বোধন করা হয়েছে। (১৮ অক্টোবর) বুধবার সকাল ১০টায় ৮নং ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ এর সভাপতিত্বে গ্রাম আদালত এজলাস উদ্বোধন করা হয়।

শ্রীনগরে ভাগ্নীকে গনধর্ষণের মামলায় সৎমামা গ্রেপ্তার

Submitted by Editor on Wed, 10/18/2017 - 11:12

শ্রীনগরে দরিদ্র পরিবারের এক যুবতীকে গনধর্ষণের মামলায় তারই সৎমামাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের মাইজপাড়া এলাকার নিজ বাড়ী থেকে ওই যুবতীর সৎমামা ও মামলার তিন নম্বর আসামী মো: হেলালকে গেপ্তার করা হয়।

মুন্সিগঞ্জের শ্রীনগরে জ্বীনের বাদশা আটক

Submitted by Editor on Tue, 10/17/2017 - 16:06

মুন্সিগঞ্জের শ্রীনগরে জ্বীনের বাদশা পরিচয় ধারী এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। জানা-যায়, প্রায় এক বছর পূর্বে উপজেলার পূবর্ দেউল ভোগ গ্রামের আব্দুল মালেকের স্ত্রী শিউলি ইসলাম (২৫) এর মোবাইল ফোনে হঠাৎ গত সবে বরাতের দিন গভীর রাতে জ্বীনের বাদশা পরিচয় দিয়ে একটি কল আসে।

মুন্সিগঞ্জের শ্রীনগরে লাগেজে অজ্ঞাত পুরুষের অর্ধ গলিত লাশ উদ্ধার

Submitted by Editor on Sun, 10/15/2017 - 13:58

এম.আর রয়েল:- মুন্সিগঞ্জের শ্রীনগরে পরিত্যক্ত লাগেজের ভেতর থেকে এক অজ্ঞাত পুরুষের অর্ধলগিত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল ৫ টার দিকে উপজেলার সিংপাড়া-তন্তর সড়কের (কেসি রোড) সুফিগঞ্জ এলাকার একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, বিকাল চারটার দিকে কচুরী-পানা দিয়ে ঢাকা লাগেজটি দেখে স্থানীয়দের সন্দেহ হয়। কাছে গিয়ে দেখা যায়, লাশটি ফুলে উঠায় লাগেজের চেইন ফেঁটে গেছে এবং সেখান থেকে দুগন্ধ বেরুচ্ছে। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে শ্রীনগর থানায় নিয়ে আসে।

bigapon