শ্রীনগর

শ্রীনগরে ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণের পর চুরির অপবাদে সালিশ:২ধর্ষক গ্রেপ্তার

Submitted by Editor on Mon, 09/18/2017 - 17:07

শ্রীনগরে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোড় পূর্বক আটকে রেখে ২ বখাটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ধর্ষণের পর গভীর রাতে চুরির অপবাদ দিয়ে ওই স্কুল ছাত্রীকে তার এক প্রতিবেশীর কাছে জিম্মায় রাখে ধর্ষকরা। রবিবার বিকালে চুরির অপবাদে ওই ছাত্রীর বিরুদ্ধে ধর্ষকরা সালিশ বসায়। সালিশে ওই ছাত্রীর মুখে ধর্ষণের অভিযোগ শুনে শ্রীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান লেবু কাজী মামলার পরামর্শ দিয়ে সালিশটি বাতিল করে দেন। এসময় তন্তর ইউনিয়নের সাবেক মেম্বার মিন্টু মল্লিক ধর্ষকদের রক্ষা করার জন্য সালিশেই বিষয়টি সুরাহার দাবী তোলেন । ঘটনাটি এলাকায় চাউর হয়ে গেলে তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসে

মালয়েশিয়া প্রবাসী শ্রীনগরের নূর আমিনের মৃত্যু

Submitted by Editor on Sat, 09/16/2017 - 14:49

তারিকুল ইসলামঃ- শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের  মান্দ্রা গ্রাম নিবাসী মরহুম
আনছার আলী শেখের ৩য় পুত্র 
মালয়েশিয়া  প্রবাসী মোঃ নুর আমিন
শেখ গত মঙ্গলবার মালয়েশিয়ায় মারা গেছেন(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৩৫বছর।মালয়েশিয়া সময় বিকেল ৪:১৩ মিনিটে তিনি হার্ট অ্যাটাক করে মারা জান।হার্ট অ্যাটাকের পর নুর আমিন শেখ ২দিন মালয়েশিয়ান হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ছিলেন।নূর আমিন শেখের আট বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

শ্রীনগরে কবুতরখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঈদ পূণর্মিলনী-২০১৭ অনুষ্ঠিত

Submitted by Editor on Sun, 09/03/2017 - 18:26

তাইজুল ইসলাম উজ্জ্বল:- এসো মিলি প্রাণের উৎসবে স্লোগানে  শ্রীনগরের রাড়িখাল ইউনিয়নের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কবুতরখোলা সম্মিলিত যুবসমাজের উদ্যোগে ও আবুল কালাম মেম্বারের সভাপতিত্বে কবুতরখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঈদ পূণর্মিলনী-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

kk

ঈদ পূণর্মিলনী-২০১৭ উপলহ্মে কবুতরখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শ্রীনগরে বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে আহত-১০ 

Submitted by Editor on Tue, 08/29/2017 - 11:30

শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ- মুন্সিগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কের সমষপুর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

শ্রীনগরে সড়ক দূর্ঘটনায় নিহত স্যামসিদ্ধি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতির জানাজা

Submitted by Editor on Tue, 08/29/2017 - 09:54

শাহ আলম ইসলাম নিতুলঃ মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ছনবাড়ী নামক স্থানে সড়ক দূর্ঘটনায় আহত স্যামসিদ্ধি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ইউনুছ হাওলাদার রবিবার রাত ৮টায় সময়  মারা গেছেন।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।সোমবার বিকেল সাড়ে ৫টায় স্যামসিদ্ধি বাজারে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হয়।

মরহুমের নামাজের জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাস্থ ও জনসংহ্মা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু সহ স্যামসিদ্ধি ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ছারাও এলাকা বাসী।

শ্রীনগরে আশি বছরের বৃদ্ধার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

Submitted by Editor on Sun, 08/27/2017 - 17:55

এম.আর রয়েল : শ্রীনগরে আশি বছরের বৃদ্ধা সুফিয়া বেগমের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

গত শনিবার (২৬আগষ্ট) সকাল ১০ টার দিকে শ্রীনগর প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে অংশ গ্রহনকারীরা জানান, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গত ১৭ আগষ্ট উপজেলার দামলা এলাকার চাঁন মিয়ার বাড়িতে স্থানীয় স্বাধীন ও সেলিমের নেতৃত্বে হামলার ঘটনা ঘটে। হামলার ৩ দিন পর গুরুতর আহত চাঁন মিয়ার মা সুফিয়া বেগম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।ওই দিনই ১০ জনকে আসামী করে শ্রীনগর থানায় হত্যা মামলা রেকর্ড হয়।

সাংবাদিক অধীর রাজবংশীর পিতার পরলোক গমন

Submitted by Editor on Mon, 08/21/2017 - 10:59

তাইজুল ইসলাম উজ্জ্বল: বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা,শ্রীনগর উপজেলা শাখার যুগ্ম-সাধারন সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রত্রিকার শ্রীনগর প্রতিনিধি সাংবাদিক অধির রাজবংশির পিতা সুরেন্দ্র রাজবংশী (৯০) পরলোক গমন করেছেন। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বাঘরা এলাকার নিজ বাড়ীতে তিনি শেষ নিশ্বাষ ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়ে সহ নাতি-নাতনী রেখে গেছেন। গত শনিবার রাত নয়টায় ভাগ্যকূল শ্মশানে তাকে দাহ করা হয়।

শ্রীনগরে প্রবাসীর স্ত্রীর ভিডিও ফেসবুকে‘সাবেক প্রেমিক’আটক

Submitted by Editor on Sat, 08/19/2017 - 12:05

শাহ আলম ইসলাম নিতুল:- সৌদি আরবপ্রবাসী এক ব্যক্তির স্ত্রীর আপত্তিকর ভিডিও ও ছবি ফেসবুকে ছড়ানোর অভিযোগে মুন্সীগঞ্জে এক তরুণকে আটক করা হয়েছে।গত বৃহস্পতিবার দিবাগত রাতে ওই তরুণকে আটক করে শ্রীনগর থানার পুলিশ।আটক ওই তরুণের নাম মেহেদী হাসান অপি (২৭)। 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আলমগীর হোসেন জানান, আটক মেহেদী হাসানের সঙ্গে একই এলাকার এক তরুণীর (২৭) দীর্ঘ পাঁচ বছরের প্রেমের সম্পর্ক ছিল। ছয় বছর আগে ওই তরুণীর সঙ্গে এক সৌদি প্রবাসীর বিয়ে হয়।

শ্রীনগর আ-লীগ নেতা মিটুলের বিরুদ্ধে মামলার ১৬৪ ধারায় আসামি নুর মোহাম্মদ এর স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের অাবেদন দাখিল

Submitted by Editor on Thu, 08/17/2017 - 17:38

স্টাফ রিপোর্টার: মুন্সিগঞ্জ জেলা পরিষদ সদস্য ও ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির হোসেন মিটুলের বিরুদ্ধে শ্রীনগর থানায় চাঞ্চল্যকর ডাকাতি মামলা করা হয়েছিল যাহার মামলা নং ০৩(৯)১৬।উক্ত মামলার স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রদানকারি নুর মোহাম্মদ মনির হোসেন মিটুলের বিরুদ্ধে প্রভাবিত হইয়া স্বীকারক্তিমূলক জবানবন্দি দিয়েছেন এই মর্মে মাননীয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি ৩নং আদালতে এক দরখাস্ত দারা উক্ত স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেছেন।

শ্রীনগর উপজেলা বিএনপির দুই সভাপতি দুই সম্পাদক:বৈধ কারা?

Submitted by Editor on Wed, 08/16/2017 - 17:41

শ্রীনগর উপজেলা বিএনপির বৈধ সভাপতি ও সম্পাদক কারা? এই প্রশ্ন এখন তৃণমূল বিএনপি সহ শ্রীনগরের সর্বত্র । জেলা বিএনপি এক বছর আগে নতুন কমিটি ঘোষণা করলেও পুরণো কমিটির দাবী তাদের কমিটি বিলুপ্ত ঘোষণা না করে নতুন ভাবে কমিটি দেওয়া অবৈধ।