টঙ্গীবাড়ী

টঙ্গীবাড়ীতে বিএনপি'র ২ নেতাকে কুপিয়ে হত্যা

Submitted by Editor on Sun, 09/10/2017 - 09:58

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে বিএনপির দুই নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ৮টার দিকে সালিশি বৈঠকে এ হামলার ঘটনা ঘটে। নিহতরা হলেন- বেতকা ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শাহ আলম (৫৫) এবং ৯ নম্বর ওয়ার্ড বিএনপির বর্তমান সভাপতি মো. আলি খান (৫০)।

টঙ্গীবাড়ীতে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে গরু বিতরণ

Submitted by Editor on Tue, 08/15/2017 - 09:04

বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে সোমবার দুপুরে উপজেলার ১৩ টি ইউনিয়নের জন্য ১৩টি গরু বিতরণ করা হয়েছে। তৃণমূলের নেতাকর্মীদের চাঙ্গা রাখতে ও চাঁদাবাজি রোধে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের উদ্যোগে এই গরু বিতরণ করা হয়েছে।

টঙ্গীবাড়ীতে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের আসামি ৭দিনেও গ্রেপ্তার হয়নি

Submitted by Editor on Tue, 07/18/2017 - 18:52

শাহ্ আলম ইসলাম নিতুল:- মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে (৮) ধর্ষণ করে হত্যার চেষ্টা করা হয়েছে। গত ১০ জুলাই বাড়ির কাছের আমবাগানে খেলতে গেলে এ ঘটনা ঘটে।
এই ঘটনার পরদিন ছাত্রীর বাবা থানায় মামলা করলেও পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

টঙ্গিবাড়ীতে স্কুলছাত্রী অপহরণ, গৃহবধূ আটক

Submitted by Editor on Mon, 07/03/2017 - 11:59

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার স্বর্ণগ্রাম আরএন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে অপহরণের অভিযোগে আমেনা বেগম নামের এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। রোববার উপজেলার বেশনাল গ্রামের নিজ বাড়ি থেকে ওই গৃহবধূকে আটক করা হয়। আটক গৃহবধূ অপহরণকারী অনিক মাদবরের মা।

টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

Submitted by Editor on Wed, 05/24/2017 - 08:10

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা সংলগ্ন প্রধান বাজারের রাস্তায় দীর্ঘদিন ধরে যানজট ও যানবাহন চলাচলের চাপ কমাতে পথচারীদের বহু কাঙ্খিত টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

টঙ্গীবাড়ীতে পুলিশের হামলায় অন্তস্বত্ত্বা গৃহবধূসহ ৫নারী আহত

Submitted by Editor on Sun, 05/21/2017 - 02:06

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- টঙ্গীবাড়ী উপজেলার তস্তিপুর গ্রামে আসামী গ্রেফতার করাকে কেন্দ্র করে পুলিশের হামলায় এক স্কুল ছাত্রীসহ একই পরিবারের ৫ নারী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। জানাগেছে, শুক্রবার সকাল ১১টার দিকে তস্তিপুর গ্রামের রহিম হাওলাদারের বাড়িতে টঙ্গীবাড়ী থানা এসআই সোহেল এর নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।
এ সময় রহিম হাওলাদারের ছোট ভাই কবীর হাওলাদার বাড়ির পাশের বাগানে আম পারতে ছিলেন পুলিশ তাকে সেখান থেকে আটক করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে বাড়ির লোকজন ও মহিলারা পুলিশকে বাধা দেয়।