মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জে ২লাখ মিটার কারেন্ট জাল জব্দ

Submitted by Editor on Fri, 07/21/2017 - 12:03

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জ সদরের পূর্ব নয়াগাঁও এলাকা থেকে ২ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়েছে। মৎস্য সপ্তাহের কার্যক্রমের অংশ হিসাবে নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

জব্দ

শুক্রবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে মোজাম্মেল ফিশিং নেট থেকে ১ লাখ টাকার মূল্যের কারেন্ট জাল জব্দ করা হয়। এ সময় কারখানার মালিকের স্ত্রীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মুন্সিগঞ্জে মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিময়

Submitted by Editor on Tue, 07/18/2017 - 19:07

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে জেলা মৎস্য অধিদপ্তর। মঙ্গলবার দুপুর ১২টার দিকে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করা হয়।

মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের বৃক্ষরোপণ কর্মসূচি

Submitted by Editor on Fri, 07/14/2017 - 12:42

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- সবুজে সাজাই মুন্সিগঞ্জ কর্মসূচির অংশ হিসাবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করছেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। সদরের কাটাখালি এলাকার জেলা আনসার কমান্ড্যান্ট কার্যালয় থেকে মুন্সিরহাট পর্যন্ত ১ কি. মি. রাস্তায় বৃক্ষরোপণ করা হয়। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে জেলা প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সবুজে সাজাই মুন্সিগঞ্জ স্লোগানে প্রথমে শহরের বিভিন্ন খাল সংষ্কারের কাজ হাতে নেয় জেলা প্রশাসন। খাল সংষ্কারের পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে জেলাতে বনায়ন বাড়তে এই উদ্যোগ।

অভিযোগের ডালি নিয়ে বিসিবিতে শহীদের স্ত্রী ফারজানা

Submitted by Editor on Sun, 07/09/2017 - 10:46

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- নির্যাতন, ঘর থেকে বের করে দেয়া, গর্ভের সন্তানকে নষ্ট করে দিতে পেটে লাথি দেয়ার অভিযোগ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিতে গেছেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ শহীদের স্ত্রী ফারজানা আক্তার।

রবিবার সকালে মুন্সীগঞ্জের বাড়ি থেকে সন্তানকে কোলে নিয়ে মিরপুরে বিসিবির কার্যালয়ে যান ফারজানা।

শহীদের স্ত্রী বলেন, ‘আমি তার সংসার করতে চাই। বি‌সি‌বির মাধ্যমে একটা সমাধান চা‌চ্ছি। ‌বিসিবির মাধ্যমে কাজ না হ‌লে আইনি পদক্ষেপ নেবেন বলেও জানান তিনি।

মুন্সিগঞ্জ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিলে সাংবাদিকদের মিলনমেলা

Submitted by Editor on Wed, 06/07/2017 - 14:52

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জ প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, পেশাজীবী  নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ইফতারে অংশ নেয়। মঙ্গলবার প্রেসক্লাবের আঙ্গিনায় এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মুন্সিগঞ্জের বিএনপি নেতা আব্দুল লতিফ আর নেই

Submitted by Editor on Sat, 06/03/2017 - 00:46

শাহ্ আলম ইসলাম নিতুল:- মুন্সিগঞ্জ শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল লতিফ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মুন্সিগঞ্জ বিএনপি প্রতিষ্ঠা করতে যার ছিল অগ্রসর ভূমিকা। শুক্রবার ভোরে ঢাকা হ্রদরোগ ইন্সটিটিউটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জামিনে মুক্ত মুন্সিগঞ্জ জেলা বিএনপি সভাপতি আব্দুল হাই

Submitted by Editor on Wed, 05/24/2017 - 12:59

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- দুদকের দায়ের করা মামলায় জামিনে মুক্তি পেয়ে জনতার স্রোতের মুখে পড়েছেন সাবেক এমপি ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই।

বুধবার (২৪ মে) সকাল সাড়ে ৯ টায় দিকে নির্বাচনী এলাকায় তৃণমূলের নেতা কর্মীরা শুভেচ্ছা জানান আব্দুল হাইকে। ২২ দিন কারাভোগের পর জামিনে গত বুধবার উচ্চ আদালত থেকে তিনি জামিন পান এবং গত সোমবার তিনি কারাগার থেকে মুক্তি পান।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইকে জালিয়াতির একটি মামলায় জেলহাজতে পাঠানো হয়। দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো.জাহাঙ্গীর হোসেনের করা মামলায় গত ২৫ এপ্রিল তাঁকে জেলহাজতে পাঠানো হয়।

কোন্দলে,কোন্দলে জর্জরিত মুন্সিগঞ্জ আওয়ামীলীগ

Submitted by Editor on Mon, 05/22/2017 - 11:51

মোজাম্মেল হোসেন সজলঃ নানাভাবে বিভক্ত মুন্সীগঞ্জ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। সুযোগ-সুবিধা আর আধিপত্য বিস্তারে দলটির নেতাকর্মীরা গ্রুপে গ্রুপে বিভক্ত। জেলা আওয়ামী লীগ সভাপতি এবং জেলার তিন সংসদ সদস্যকে ঘিরেই মূলত এই গ্রুপের সৃষ্টি। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগও শীর্ষ নেতাদের খবরদারিতেই চলছে।

মুন্সিগঞ্জে চিকিৎসক ও সাংবাদিক থেকে টাকা না পেয়ে মামলা দিল পুলিশ

Submitted by Editor on Fri, 05/19/2017 - 14:17

শাহ্ আলম ইসলাম নিতুল,মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জে বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিকসহ সরকারি হাসপাতালের চিকিৎসককে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় বিসিএস ক্যাডার হওয়ায় চিকিৎসক রেজাউল ইসলাম রাসেলকে ছেড়ে দেওয়া হয় বলে অভিযোগও রয়েছে। রবিবার রাত ১০টায় মুন্সীগঞ্জ সদরের নতুন গাও এলাকায় এই ঘটনা ঘটে।

রবিবার ও সোমবার বিসিএস ক্যাডার এবং সরকারি হাসপাতালের চিকিৎসক রাসেল এই ব্যাপারে কিছু বলতে চাইনি। মঙ্গলবার বিকালে সে ক্যামেরা সামনে আসতে রাজী হয়ে সাক্ষাতকার দেয়।

শেরে-ই-বাংলা স্মৃতিপদকে ভুষিত হচ্ছেন মুন্সিগঞ্জের এস,পি

Submitted by Editor on Tue, 05/16/2017 - 17:29

জসীম উদ্দীন দেওয়ান :- মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পিপিএম, শান্তি ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় শের -ই- বাংলা স্মৃতি পদক-২০১৭ তে ভুষিত হয়েছেন। আগামী ১৮ মে বৃহস্পতিবার বিকাল ৪:৩০ মিনিটে ঢাকা কাকরাইলস্ত আইডিইবি ভবন মাল্টিপারপার হলে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খাঁন এ পদক তোলে দেবেন মুন্সীগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলমের হাতে।