রাজনীতি

যুব মহিলা লীগের কমিটি ঘোষণা সভাপতি নাজমা,সম্পাদক অপু উকিল পুনঃনির্বাচিত

Submitted by Editor on Tue, 07/25/2017 - 18:34

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় সম্মেলনের প্রায় সাড়ে চার মাস পর ক্ষমতাসীন আওয়ামী লীগের সহযোগী এই সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো। পূর্ণাঙ্গ কমিটি সম্মেলনে ঘোষিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১২১ সদস্যবিশিষ্ট।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এই কমিটি ঘোষণা করেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল।

এর আগে সোমবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুব মহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন।

হেভিওয়েট আর তরুন প্রার্থীতে একাকার মুন্সিগঞ্জ

Submitted by Editor on Sun, 07/23/2017 - 11:37

এডভোকেট লাভলু মোল্লা:- ঢাকার অদূরে মুন্সীগঞ্জেও চলছে একাদশ জাতীয় নির্বাচনের তৎপরতা। দেশ স্বাধীনের পর থেকে চারটি সংসদীয় আসন থাকলেও এখন তা তিনটিতে পরিণত হয়েছে।

ঘরের অনলে পুড়ছে বৃহৎ রাজনৈতিক দল বিএনপি

Submitted by Editor on Sat, 06/10/2017 - 09:37

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- পরামর্শ না নিয়ে কমিটি গঠন, কমিটিতে স্থান পেলেও সিনিয়রিটি রক্ষা না হওয়া, আবার দলের জন্য ত্যাগ থাকলেও একেবারে কমিটিতেই স্থান না পাওয়ার অনলে পুড়ছে বিএনপি। এজন্য অনেক প্রবীণ নেতাকে দলের কাজে নিষ্ক্রিয় থাকতে দেখা যায়, কেউ কেউ আবার কষ্ট সহ্য করতে না পেরে দল থেকে সপরিষদ পদত্যাগও করেছেন। কমিটি থেকে বাদ পড়ে অনেকে আবার দলের বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন ‘আদা জল খেয়ে’। এতে সাংগঠনিকভাবে তেমন ‘ক্ষতি’ না হলেও দলের ‘ইমেজ’ সংকট দেখা দিয়েছে বলে তৃণমূল নেতাকর্মীরা মনে করেন।

নির্বাচন নিয়ে বিএনপি'র অবস্থান স্পষ্ট নয়:মুন্সিগঞ্জে সেতুমন্ত্রী

Submitted by Editor on Fri, 06/09/2017 - 17:52

নিজস্ব প্রতিবেদক : নির্বাচন নিয়ে বিএনপি'র অবস্থান স্পষ্ট নয় বলে অভিযোগ করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনার অধীনে বিএনপি নির্বাচন করবে না, আবার একতরফাও করতে দিবে না বলে হুংকার দেয়। আসলে তারা কি চায় ?

ঢাকা বিভাগের ৭০আসনে বিএনপির প্রার্থীর তালিকায় ২১০জন

Submitted by Editor on Wed, 06/07/2017 - 18:51

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। আসনভিত্তিক সম্ভাব্য প্রার্থী বাছাইয়ের প্রক্রিয়াও এগিয়েছে। ইতোমধ্যে ৩০০ আসনের জন্য ৯ শতাধিক প্রার্থীর একটি তালিকা করেছে দলটি। এর মধ্যে ঢাকা বিভাগের ১৩ জেলার ৭০টি আসনে বিএনপির প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন ২১০ নেতা।

আ-লীগের যেসব এমপি মনোনয়ন পাচ্ছেন না(তালিকাসহ)

Submitted by Editor on Wed, 06/07/2017 - 18:16

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- আগামী একাদশ জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিয়ে রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচন নির্ধারিত সময়ের কয়েকমাস আগেই হতে পারে বলে দলটির হাইকমান্ড নিশ্চিতও করেছেন। আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নিয়ে কাজ শুরু করা হয়েছে। এমনকি দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‍গুরুত্বপূর্ণ জেলাগুলোতে সফর শুরু করেছেন। তবে আগামী একাদশ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত হতে পারেন বর্তমান দশম সংসদের সরকারদলীয় কমপক্ষে ৮০ জন এমপি। গোয়েন্দা সংস্থা ও আওয়ামী লীগের নির্বাচনী বোর্ড সূত্রে এ বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

শ্রীনগরে আ-লীগ এর সচ্ছ ধারার রাজনীতি নিয়ে আসছেন ডাবলু ভূইয়া

Submitted by Editor on Tue, 05/23/2017 - 18:27

তাইজুল ইসলাম উজ্জ্বলঃ- মুন্সিগঞ্জের শ্রীনগর,সিরাজদীখান(মুন্সিগঞ্জ-১) উপজেলায় সচ্ছ রাজনীতি ও দলিয় কোন্দল মূক্তকরা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার লহ্মে মাঠে নামছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সাবেক সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু। যিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দুই,দুই বার সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক ছিলেন।

নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে মাঠে নামছেন খালেদা জিয়া

Submitted by Editor on Sun, 04/09/2017 - 17:24

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- সারাদেশের সর্বস্তরের নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতে শীঘ্রই জেলায় জেলায় সফরে গিয়ে জনসংযোগ শুরু করবেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।
ইতোমধ্যেই বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয় থেকে বিভিন্ন জেলা নেতাদের এ কথা জানানো হয়েছে।

আর জেলা নেতারাও নিজ নিজ এলাকায় খালেদা জিয়াকে বরণ করতে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে শুরু করেছেন।