রাজনীতি

পূনরায় নৌকায় ভোট দেওয়ার আহ্বান-ভাগ্যকুলে ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু

Submitted by Editor on Sun, 09/17/2017 - 08:43

তাইজুল ইসলাম উজ্জ্বলঃ- মুন্সিগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদীখান) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাস্থ ও জনসংহ্ম্যা বিষয়ক সম্পাদক, বিক্রমপুর ভূইয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু বলেছেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু গতকাল শনিবার বিকেলে শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামে আয়োজিত এক আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।ডাবলু ভূইয়া বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তাদের সহযো

প্রতিযোগিতামূলক নির্বাচনে আমার কোন বিকল্প প্রার্থী নাই-এম ইদ্রিস আলী

Submitted by Editor on Thu, 09/14/2017 - 15:46

জসীম উদ্দীন দেওয়ান : মুন্সিগঞ্জ -৩ আসনের সাবেক সংসদ সদস্য এম ইদ্রিস আলী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সব দলের অংশ গ্রহণে। আর সব দলের অংশ গ্রহণে নির্বাচন মানেই প্রতিযোগিতামূলক নির্বাচন। সেই প্রতিযোগিতামূলক নির্বাচনে বিজয়ী হতে হলে তাঁর মতো প্রার্থীর কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন তিনি।

মুন্সিগঞ্জ-১ আসনে তৃনমূল আ-লীগের আস্থা মনির হোসেন মিটুল

Submitted by Editor on Sun, 09/10/2017 - 06:05

নিজস্ব প্রতিবেদক:- মুন্সিগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদীখান) আসনে তৃনমূল কর্মীদের একমাত্র আস্থা জেলা পরিষদ সদস্য ও ভাগ্যকূল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব মনির হোসেন মিটুল।এমনটাই দাবি করেন মনির হোসেন মিটুলের সমর্থকরা,কেন না মনির হোসেন মিটুল ই একমাত্র তৃনমূল নেতাকর্মীদের কথা চিন্তা করেন।

শ্রীনগরে বিএনপি'র ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Submitted by Editor on Thu, 08/31/2017 - 21:57

তাইজুল ইসলাম উজ্জ্বল:- আজ ১লা সেপ্টেম্বর বিএনপির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী।১৯৭৮ সালের এই দিনে ততকালীন রাষ্ট্রপতি মেজর জেনারেল জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গঠন করেন।

শ্রীনগরে স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

Submitted by Editor on Sat, 08/19/2017 - 17:19

তাইজুল ইসলাম উজ্জ্বলঃ মুুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি'র সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দলের ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।আজ রাত১২টা ১মিনিটে শ্রীনগরের দেলভোগ বাজারে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে ও দলিয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণের মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

মুন্সিগঞ্জ-১ আসনে কে হচ্ছেন আ-লীগের কান্ডারী?

Submitted by Editor on Fri, 08/18/2017 - 12:49

রাণী হক:- একাদশ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে চলছে নানাবিধ জল্পনা কল্পনা। ঐতিহাসিক বিক্রমপুরের প্রবেশদ্বার মুন্সীগঞ্জ-১ আসনে কে হচ্ছেন আওয়ামীলীগের কান্ডারী? এটি জাতীয় সংসদের ১৭১ নং আসন। মুন্সীগঞ্জ-১ আসনটি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর-সিরাজদিখান উপজেলা নিয়ে গঠিত। শ্রীনগর উপজেলায় ভোটার সংখ্যা ২ লক্ষ ৮ হাজার । এরমধ্যে পুরুষ ও মহিলা ভোটার প্রায় সমান । এ উপজেলায় প্রার্থী রয়েছেন ০৪ জন এবং সিরাজদিখান উপজেলায় ভোটার সংখ্যা ২ লক্ষ ১৪ হাজার । এরমধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৯ হাজার ও মহিলা ভোটার ১ লক্ষ ৫ হাজার । এ উপজেলায় প্রার্থী রয়েছেন ০১ জন ।

মুন্সিগঞ্জ-১ আসনে গ্রুপিংয়ে জর্জরিত আঃলীগ-বিএনপি

Submitted by Editor on Thu, 08/10/2017 - 08:49

মোজাম্মেল হোসেন সজল:- বিভিন্ন সভা-সমাবেশ, দলীয় কর্মসূচি আর সামাজিক অনুষ্ঠানে অংশ গ্রহণের মধ্য দিয়ে মুন্সীগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু হয়ে গেছে। বিএনপি নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা না দিলেও প্রস্তুতি নিয়েছেন কেউ কেউ।

সিরাজদিখান ও শ্রীনগর- এ দুই উপজেলা নিয়ে গঠিত মুন্সীগঞ্জ-১ আসন। এখানে আওয়ামী লীগ এবং বিএনপি ও তার অঙ্গসংগঠনে রয়েছে প্রকাশ্যে বিরোধ। ছাত্রদল-যুবদল ও ছাত্রলীগে রয়েছে পাল্টাপাল্টি কমিটিও। বিকল্পধারা, জাতীয় পার্টি, জামায়াতে ইসলামীসহ বামদলগুলোর ভোট হাতেগোনা।

শ্রীনগরে আওয়ামীলীগের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Submitted by Editor on Fri, 08/04/2017 - 18:59

নিজস্ব প্রতিনিধিঃ- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল উনিয়ন আওয়ামী লীগের উদ্দ্যোগে আলোচনা ও দোয়ার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। ৪ আগষ্ট শুক্রবার বিকাল ৫ টায় রাঢ়ীখাল ইউনিয়ন আওয়ামী লীগ অফিস কার্যালয় সংলগ্ন এ আলোচনা ও দোায়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

আঃলীগের মনোনয়ন প্রত্যাশী ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলুর গনসংযোগ

Submitted by Editor on Fri, 08/04/2017 - 17:36

তাইজুল ইসলাম উজ্জ্বল:-  বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাস্থ ও জনসংহ্ম্যা বিষয়ক সম্পাদক ও বিক্রমপুর ভূইয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু শ্রীনগর উপজেলার কোলাপাড়া ইউনিয়নে গনসংযোগ করেছেন। শুক্রবার বিকেলে শ্রীনগরের তিনদোকান বাজার হয়ে কোলাপাড়া ইউনিয়নের কাবতলা ও কোলাপাড়া বাজারে গনসংযোগ করেন।

রাষ্ট্রপতি পদে নিজের ইস্তফা দেওয়া নিয়ে মুখ খুললেন বি.চৌধুরী

Submitted by Editor on Wed, 08/02/2017 - 08:55

রাষ্ট্রপতি পদে নিজের ইস্তফা দেওয়া নিয়ে মুখ খুললেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, তিনি বুঝতে পারছিলেন যে তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তখন বুঝতে পারেননি যে তার আশপাশে, বঙ্গভবনেই এমন লোক রয়েছেন যিনি বা যারা ছিলেন ষড়যন্ত্রীদের ইনফরমার। পদত্যাগের পর সেই ইনফরমাররাই তার কাছে এসে নানা নাটক করেন। কান্নাকাটি করে পায়ে ধরে সালামও করেন। তখন খুব হাসি পেয়েছিল তার।