🕵সর্বশেষ সংবাদ

জামিনে মুক্ত মুন্সিগঞ্জ জেলা বিএনপি সভাপতি আব্দুল হাই

Submitted by Editor on Wed, 05/24/2017 - 12:59

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- দুদকের দায়ের করা মামলায় জামিনে মুক্তি পেয়ে জনতার স্রোতের মুখে পড়েছেন সাবেক এমপি ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই।

বুধবার (২৪ মে) সকাল সাড়ে ৯ টায় দিকে নির্বাচনী এলাকায় তৃণমূলের নেতা কর্মীরা শুভেচ্ছা জানান আব্দুল হাইকে। ২২ দিন কারাভোগের পর জামিনে গত বুধবার উচ্চ আদালত থেকে তিনি জামিন পান এবং গত সোমবার তিনি কারাগার থেকে মুক্তি পান।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইকে জালিয়াতির একটি মামলায় জেলহাজতে পাঠানো হয়। দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো.জাহাঙ্গীর হোসেনের করা মামলায় গত ২৫ এপ্রিল তাঁকে জেলহাজতে পাঠানো হয়।

টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

Submitted by Editor on Wed, 05/24/2017 - 08:10

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা সংলগ্ন প্রধান বাজারের রাস্তায় দীর্ঘদিন ধরে যানজট ও যানবাহন চলাচলের চাপ কমাতে পথচারীদের বহু কাঙ্খিত টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

শ্রীনগরে আ-লীগ এর সচ্ছ ধারার রাজনীতি নিয়ে আসছেন ডাবলু ভূইয়া

Submitted by Editor on Tue, 05/23/2017 - 18:27

তাইজুল ইসলাম উজ্জ্বলঃ- মুন্সিগঞ্জের শ্রীনগর,সিরাজদীখান(মুন্সিগঞ্জ-১) উপজেলায় সচ্ছ রাজনীতি ও দলিয় কোন্দল মূক্তকরা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার লহ্মে মাঠে নামছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সাবেক সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু। যিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দুই,দুই বার সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক ছিলেন।

লৌহজংয়ে ৩৪ ড্রাম ভর্তি চিংড়ি পোনা জব্দ

Submitted by Editor on Tue, 05/23/2017 - 11:06

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা থেকে ৩৪টি ড্রামবোঝাই গলদা চিংড়ির পোনা জব্দ করেছে কোস্টগার্ড।

সোমবার (২২ মে) বেলা পৌনে ১২টার দিকে কোস্টগার্ড মাওয়া জোনের কন্টিনজেন্ট মো. দেলোয়ার হোসেন বাংলানিউজকে এ খবর জানান।

তিনি বলেন, রোববার (২১ মে) দিনগত রাত আড়াইটার দিকে বেপারী পরিবহনের যাত্রীবাহী একটি বাস থেকে চিংড়ির পোনার ড্রামগুলো জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৬ লাখ টাকা।

সোমবার লৌহজংয়ের শিমুলিয়া বাজার এলাকার পদ্মা নদীতে পোনাগুলো অবমুক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলার সহকারী মৎস্য কর্মকর্তা মো. ইদ্রিস তালুকদার।

বাংলানিউজ২৪ ডটকম

সিরাজদীখানে লতব্দী ও রশুনিয়া ইউপি পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষনা

Submitted by Editor on Tue, 05/23/2017 - 10:44

সিরাজদীখান(মুন্সিগঞ্জ):- সিরাজদীখান উপজেলার লতব্দী ও রশুনিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ২০১৭-২০১৮ অর্থ বছরের  উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। লতব্দী ইউনিয় পরিষদের চেয়ারম্যান এসএম সোহরাব হোসেনের  সভাপতিত্বে উম্মুক্ত বাজেট-পেশ করেন ইউপি সচিব মোঃ শাহবদ্দিন আহম্মেদ।