June 2017

মুন্সিগঞ্জের পাঁচঘড়িয়াকান্দির খালটি দখল করে নিচ্ছে আ-লীগ নেতারা

Submitted by Editor on Wed, 06/14/2017 - 08:50

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের পাঁচঘড়িয়াকান্দির খালটি ক্রমান্বয়ে দখল হয়ে যাচ্ছে। প্রশাসনের কর্তাব্যক্তিরা দেখেও যেন না দেখার ভান করছেন। কেননা সরকার দলীয় নেতা কর্মীরা পাল্লা দিয়ে দখল করে নিচ্ছে এ খালটি । এ যেন হরিলোটের মাল ।

সিরাজদীখানে ২শ’৪০ ক্যান বিয়ার উদ্ধার

Submitted by Editor on Wed, 06/14/2017 - 07:38

নিজস্ব প্রতিনিধি:- মুন্সিগঞ্জের সিরাজদীখানে পুলিশের ধাওয়া খেয়ে ১০ কাটুন (২৪০ ক্যান) বিয়ার ফেলে পালিয়ে গেছে একদল মাদক ব্যবসায়ী। সোমবার রাত ১০ টার দিকে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের দক্ষিণ গোবরদীর কাছে তিন রাস্তার মোড় থেকে এই বিয়ার উদ্ধার করা হয়। 

মুন্সিগঞ্জের কৃতি সন্তান ক্রিকেটার গাজী আশরাফ হোসেন লিপু

Submitted by Editor on Tue, 06/13/2017 - 07:17

মুন্সিগঞ্জের টুডে ডেস্ক : ঐতিহাসিক মুন্সিগঞ্জ তথা বিক্রমপুরে অসংখ্য গুনিদের জন্ম। ইচ্ছাশক্তি আর অধ্যাবসায়ে এই জনপদের যে সকল কৃতি সন্তান বিশ্বমানচিত্র এ দেশকে এনে দিয়েছেন সম্মান তাদেরই একজন দেশ বরেণ্য খেলোয়ার (জন্ম জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। তিনি ১৯৬০ সালের ২৯ ডিসেম্বর ঢাকায়। জন্মগ্রহণ করেন। তার পৈত্রিক মুন্সিগঞ্জ জেলাধীন লৌহজং উপজেলায়। উইকিপিডিয়া ও বিভিন্ন তথ্য সূত্রে জানা যায় তিনি বাংলাদেশ ক্রিকেট দলের পক্ষ হয়ে প্রথম সাতটি একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অংশগ্রহণ করেন। তন্মধ্যে ছিল – ১৯৮৬ সালের জন প্লেয়ার গোল্ড লীফ ট্রফিতে দুইটি ও ১৯৮৮ সালের এশিয়া

শ্রীনগরে বিদেশী পিস্তল সহ সেচ্ছাসেবক লীগ নেতা ও ৬৫০ বোতল ফেনসিডিল সহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

Submitted by Editor on Mon, 06/12/2017 - 11:38

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক: শ্রীনগরে বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগজিন সহ এক সেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এর আগে তারা পৃথক অভিযান চালিয়ে ৬৫০ বোতল ফেনসিডিল সহ এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করে।

সিরাজদীখানে মজিবর খাঁ হত্যার প্রতিবাদে মানববন্ধন

Submitted by Editor on Sun, 06/11/2017 - 09:16

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক: মুন্সিগঞ্জের সিরাজদীখানে মজিবর খা হত্যার প্রতিবাদে মনবন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। শনিবার সকাল ১০ টায় নিমতলা টঙ্গীবাড়ী সড়কের ইমামগঞ্জ বাজারে ঘন্টা ব্যাপি মানবন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। উক্ত মানবন্ধনে অংশগ্রহন করেন বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজ, বাসাইল ইউপি ৮ জন সদস্য সহ এলাকার নারী ও পুরুষ ।

এসময় বিক্ষুব্ধ জনতা নুরমোহাম্মদ , আয়ুব আলী ও আটোক পাকিজ মিয়ার ফাসির দ্বাবী জানিয়ে স্লোগান দিতে থাকে।