April 2017

মিরকাদিম হাজ্বি আমজাদ আলী উচ্চ বিদ্যালয়ে ব্র্যাকের মেজনিন কর্মসুচি পালন

Submitted by Editor on Sun, 04/30/2017 - 16:35

জসীম উদ্দীন দেওয়ান : মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব (মেজনিন) কর্মসূচি পালন করলেন ব্র্যাক। রোববার বেলা সাড়ে এগারোটার সময় বিদ্যালয়ের একটি ক্লাস রুমে এই কর্মসুচির উদ্ধোধন করেন, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী ননী গোপাল ঘোষ। কর্মসুচির মূল প্রবন্ধ পাঠ করেন, মুন্সীগঞ্জ সদর উপজেলা ব্র্যাকের জুনিয়র সেক্ট্রর স্পেশালিষ্ট ফৌজিয়া ইয়াছমিন।
কর্মসুচির শুরুতে প্রোজেক্টরের মাধ্যমে যৌন হয়রানিমূলক ডক্যুমেন্টারি প্রদর্শন করা হয়।

ক্ষমতা হারালে দেশ ছেড়ে পালাতে হবে: কাদের

Submitted by Editor on Sun, 04/30/2017 - 03:11

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- সরকার ক্ষমতা হারালে দেশ ছেড়ে পালাতে হবে বলে নেতাকর্মীদের সতর্ক করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার নগরীর 'কিং অব চিটাগং কনভেনশন হলে' চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে তিনি এ হুঁশিয়ারি দেন।

দলের নেতাকর্মীদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, 'সরকার ক্ষমতা হারালে নেতাকর্মীদের দেশ ছেড়ে পালাতে হবে। তাই সময় থাকতে অবৈধভাবে উপার্জন করা অর্থ দেশের উন্নয়নের জন্য ব্যয় করুন।'

শ্রীনগরে ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Submitted by Editor on Sat, 04/29/2017 - 14:34

তাইজুল ইসলাম উজ্জ্বল:- মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুলে,ভাগ্যকুল স্পোর্টস ক্লাব আয়োজিত টি-২০ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের সভাপতি এস,এম জুবায়েরের উপস্থিতিতে টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

মুন্সিগঞ্জে ১২টি হাতবোমা-সহ ছয় শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার

Submitted by Editor on Sat, 04/29/2017 - 11:51

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের সিরাজদীখান থেকে ১২টি হাতবোমা-সহ ছয় শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে শুক্রবার রাতে, বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে অভিযান চালায় তারা। এসময় বোটঘাট এলাকা থেকে ১২টি হাতবোমাসহ ছ’শোরও বেশি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের জের ধরে— কোনো একটি গ্রুপ এসব অস্ত্র সংগ্রহ করছিলো বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

সুত্র:- satv.tv

মুন্সিগঞ্জ জেলা বিএনপির কমিটি ঘোষনা

Submitted by Editor on Sat, 04/29/2017 - 06:57

মোঃনাকিবুল ইসলাম তুষার- সাবেক মন্ত্রী আব্দুল হাইকে সভাপতি ও নব্বইয়ের ছাত্রনেতা কামরুজ্জামান রতনকে সাধারন সম্পাদক করে সাত সদস্য বিশিষ্ট মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।

কমিটির ওপর পাঁচ জন হলেন, সহ সভাপতি শাজাহান খান, আতাওয়ার হোসেন বাবু, আলী আজগর রিপন মল্লিক ও যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, আব্দুল কুদ্দুস ধীরণ। বুধবার রাতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নতুন এ কমিটির অনুমোদন করেছেন, তার স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আংশিক কমিটির নেতাদের এক মাসের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ টাইমস