সিরাজদীখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে দুই পক্ষের সংঘর্ষ টেটা ও গুলিবিদ্ধসহ আহত ৭

Submitted by Editor on Fri, 05/19/2017 - 06:27
সংঘর্ষ

সিরাজদীখান(মুন্সিগঞ্জ):- মুন্সিগঞ্জের সিরাজদীখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে দুই পক্ষের সংঘর্ষে টেটা ও গুলিবিদ্ধসহ ৭জন আহত হয়েছে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সকালে সিরাজদীখান উপজেলার বালুচর ইউনিয়নের আকবরনগর গ্রামে (চরাঞ্চল) এ ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয় আকবর নগর গ্রামের আলী হোসেনের ছেলে সুজন (২৮)। তাকে নারায়নগঞ্জের খানপুর এলাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া টেটা বিদ্ধ মানিক (২০), মোহাম্মদ আলী (২৫) ও মজিবর মন্ডলকে ঢাকা মেডিকেল ও মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। মজিবর ঢাকা  জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব জাজিরা গ্রামের বাসিন্দা। তার পায়ে ও রাণে ৩ টি টেটা বিদ্ধ হয়েছে। এলাকাবাসী সুত্রে এ তথ্য জানাযায়।


স্থানীয়রা আরো জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্রকরে দীর্ঘদিন ধরে হাজী মোনতাজ ও মোক্তার হোসেন গ্রুপ এবং প্রতিপক্ষ হাজী সামেদ আলী, কাশেম নেতা ও খালেক মাদবর গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলছে। তাদের দুই গ্রুপের মধ্যে মাঝে মাঝে সংঘর্ষ বাধে। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে হাজী মোনতাজকে হাজী সামেদ আলী গ্রুপের লোকেরা অপহরণ করার চেষ্টা চালায়। এ সময় হাজী মোনতাজ ও মোক্তারের লোকজন খবর পেয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এক পর্যায় দুই পক্ষের ৪-৫শত লোকজন দেশীয় অস্ত্র টেটা রামদা ও আগ্নেয়াস্ত্র নিয়ে একে অপরের প্রতি হামলা চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, দুই গ্রুপের মধ্যে মারামারি হয়। এসময় একজন আহত হয়। টেটা ও গুলিবিদ্ধের তথ্য জানা নাই। অতিরিক্ত ফোর্স মোতায়েন আছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।