শ্রীনগরে ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Submitted by Editor on Sat, 04/29/2017 - 14:34
ক্লাব

তাইজুল ইসলাম উজ্জ্বল:- মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুলে,ভাগ্যকুল স্পোর্টস ক্লাব আয়োজিত টি-২০ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের সভাপতি এস,এম জুবায়েরের উপস্থিতিতে টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

জুবায়ের

ফাইনাল খেলায় অংশ নেয় কামাড়গাও স্পোর্টস এন্ড ওয়েল ফেয়ার ক্লাব বনাম মৃধা সুপার কিংশ।টি-২০ক্রিকেট টুর্নামেন্ট এ নকআউট খেলায় মোট ১২ টি দল অংশ গ্রহন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুন্সিগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ এর উপস্থিত থাকার কথা থাকলে ও অসুস্থতার কারনে তিনি উপস্থিত হোতে পারেন নি।পরে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন গাজী আসরাফ হোসেন লিপু (সাবেক অধিনায়ক বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার খান মামুন,জেলা পরিশদের ৫নং ওয়ার্ডের মেম্বার ও ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান মনির হোসেন মিটুল,যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মশিউর রহমান চপল,সেচ্ছাসেবকলীগ নেতা নিশাদ সিকদার।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ভাগ্যকুল ইউনিয়নের ইউপি সদস্য মোসাররফ মেম্বার,পারভেজ কবির স্পোর্টস ক্লাবের ক্রিয়া বিষয়ক সম্পাদক ও ভাগ্যকুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রকিবুল আলম পাপ্পু,শ্রীনগর সরকারি কলেজ ছাত্রদলের সহ-সভাপতি সরদার উজ্জল আহ্ম্মেদ,স্পোর্টস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাঈদ মামুন,স্পোর্টস ক্লাবের সাংস্কিতিক বিষয়ক সম্পাদক সজল আহ্ম্মেদ,অনুষ্ঠান পরিচালনা কমিটি প্রধান আনিছ সরদার,আলম প্লাজার গ্রাম বাংলা ফ্যাশন কর্ণার এর প্রতিষ্ঠাতা কাজী ফয়সাল হোসেম(লিমন) প্রমুখ। 

anis

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের সম্মানিত সভাপতি এস,এম জুবায়ের।ফাইনাল খেলায় বিজয়ী হয় কামাড়গাও স্পোর্টস এন্ড ওয়েল ফেয়ার ক্লাব ও রানার্সআপ হয় মৃধা সুপার কিংশ।

ভাগ্যকুল স্পোর্টস ক্লাবের পহ্ম থেকে খেলা শেষে বিজয়ীদলের হাতে ট্রফি ও ত্রিশ হাজার টাকার চেক ও রানার্সআপ দলকে ট্রফি ও দশ হাজার টাকার চেক প্রদান করে প্রধান অতিথি গাজী আসরাফ হোসেন লিপু।

bigapon