লৌহজং এ এটর্নী জেনারেলের মুক্তিযুদ্ধভিত্তিক বই প্রদান ও ৩টি মসজিদে অনুদান

Submitted by Editor on Sun, 07/16/2017 - 09:24
জেনারেল ট

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের লৌহজং বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছাত্রীদের জন্য এটর্নী জেনারেল মাহবুবে আলম মহান স্বাধীনতা যুদ্ধের ইতিহাসভিত্তিক বই প্রদান ও একাধিক মসজিদে নগদ অনুদান করেছেন। শনিবার বিকেলে তিনি বিশ্ববিদ্যালয় কলেজ কর্তৃপক্ষের কাছে প্রায় আড়াই শত “বঙ্গবন্ধুর আত্মজীবনী ” ও “বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের দলিলপত্র” ১৫ খন্ডের গ্রন্থসহ অন্যান্য শিক্ষামূলক বই প্রদান করেন।

একইসাথে তিনি উপজেলার গাওদিয়া বাজার সংলগ্ন পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্থ এলাকাও পরিদর্শন করেন।পরে তিনি নবনির্মিত কাহেতারা আব্দুল কাদের জিলানী জামে মসজিদের জন্য নগদ ২লক্ষ টাকা, কনকসার কাদের বেপারী জামে মসজিদে ১লক্ষ ও পাইকারা জামে মসজিদের জন্য ২ লক্ষ টাকা নগদ অর্থ অনুদান দেন।

এ সময় উপস্থিত ছিলেন, লৌহজং উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও ঢাকা মেডিকলে কলেজ হাসপাতালের অধ্যাপক আবু ইউসুফ ফকির, বিশিষ্ট সমাজসেবক ইফতেখার আলী সিসিল, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদেও লৌহজং শাখার কোষাধক্ষ্য নাাসির আহমেদ জুয়েল, কনকসার ইউপি চ্যোয়ারম্যান আবুল কালাম আজাদ, সহকারী এটর্নী জেনারেল মাসুদ হাসান পরাগ, কলেজের সহকারী অধ্যক্ষ মো: শহীদ সিকদার প্রমুখ।

এ সময় তিনি বলেন, লৌহজংয়ের পদ্মার ভাঙনরোধে সংশ্লিষ্ট যেসব জায়গায় অবহিত করা দরকার তা করা হবে।

মুন্সিগঞ্জের খবর