বিএনপিকে নিশ্চিহ্ন করতেই মুন্সিগঞ্জের লৌহজং এ হামলা,মির্জা ফখরুল

Submitted by Editor on Tue, 07/04/2017 - 18:31
হামলা লৌহজং

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করার মহা-পরিকল্পনার অংশ হিসেবেই মঙ্গলবার (৪ জুলাই) মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়ন বিএনপি’র কার্যালয় ও নেতাকর্মীদের বাড়িঘরে হামলা চালানো হয়েছে। মঙ্গলবার এক বিবৃতিতে তিনি ওই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ কথা বলেন।

ফখরুল বলেন, পুরো দেশে আওয়ামী একচ্ছত্র আধিপত্য বিস্তারের জন্য এবং রাষ্ট্রক্ষমতা দীর্ঘস্থায়ী করার জঘন্য মনোবৃত্তি নিয়ে এখন দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করেছে বর্তমান শাসকগোষ্ঠী। শহর থেকে গ্রাম সর্বত্রই আওয়ামী সন্ত্রাসীদের অস্ত্রের ঝনঝনানিতে দেশবাসী এক ভীতিকর অবস্থার মধ্যে বসবাস করছে। জনকল্যাণ নয়, দাম্ভিকতা ও মিথ্যার ফুলঝুরি দিয়ে জনগণকে বিভ্রান্ত করার পাশাপাশি হত্যা, গুম, অপহরণ, বিচার বহির্ভূত হত্যাকাণ্ড চালিয়ে দেশটাকে এখন নরকে রুপান্তরিত করেছে বর্তমান ভোটারবিহীন সরকার।

তিনি বলেন, আওয়ামী ক্যাডাররা আজ মুন্সীগঞ্জ জেলাধীন লৌহজং উপজেলার মেদেনী মন্ডল ইউনিয়ন বিএনপি’র নেতাকর্মীদের ওপর যে তাণ্ডবলীলা চালিয়েছে তাতে আবারও প্রমাণিত হলো আওয়ামী লীগ সন্ত্রাসনির্ভর একটি রাজনৈতিক দল। আসলে এই সরকার ক্ষমতা থেকে সরে না দাঁড়ানো পর্যন্ত এদেশের মানুষের হরণকৃত নাগরিক স্বাধীনতা ফিরে আসবে না।

অপর এক বিবৃতিতে বিএনপি’র কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি আব্দুল হাই এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন বলেন, আজ মেদেনী মন্ডল ইউনিয়নে সংঘটিত বিএনপি নেতাকর্মীদের ওপর আওয়ামী দূর্বৃত্তদের বর্বর হামলার ঘটনা বাকশালী আমলের সেই রোমহর্ষক ও ভয়াবহ শাসনের দিনগুলোর কথাই স্মরণ করিয়ে দেয়।

বিবৃতিতে ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, যুবদল নেতা আল আমিন, লুৎফর রহমান পাভেল আহমেদ, ছাত্রনেতা এরশাদ শিকদার ইমন, বিএনপি নেতা মো: আলী এবং শ্রমিক দল নেতা শেখ ইব্রাহিম এর বাড়িঘরে হামলা, ভয়ভীতি প্রদর্শন, এলাকায় বিএনপি’র রাজনীতি না করার হুমকি এবং পরিবারের সদস্যদের সঙ্গে অশালীন আচরণসহ বিএনপি নেতা সাইদুল ও ছাত্রনেতা রনিকে ব্যাপক মারধর করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর