শ্রীনগরে আ-লীগ এর সচ্ছ ধারার রাজনীতি নিয়ে আসছেন ডাবলু ভূইয়া

Submitted by Editor on Tue, 05/23/2017 - 18:27
ডাবলু

তাইজুল ইসলাম উজ্জ্বলঃ- মুন্সিগঞ্জের শ্রীনগর,সিরাজদীখান(মুন্সিগঞ্জ-১) উপজেলায় সচ্ছ রাজনীতি ও দলিয় কোন্দল মূক্তকরা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার লহ্মে মাঠে নামছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সাবেক সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু। যিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির দুই,দুই বার সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক ছিলেন।

সৈয়দ আসরাফের সাথে

অধ্যাপক ডাঃ ডাবলু ভূইয়ার রাজনীতির পথচলা শুরু হয়েছিলো ১৯৬৯ সালে দশম শ্রেনীতে পরাশোনা করা অবস্থায়।পরবর্তীতে তিনি ছাত্রলীগের রাজনীতিতে জরিয়ে পরেন এবং মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি,মেডিকেল কলেজ ছাত্রসংসদের ভিপি নির্বাচিত হন।

বর্তমান আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী যখন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ছিলেন তখন ডাঃ বদিউজ্জামান ভূইয়া ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন।পরবর্তীতে যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে দুই,দুই বার স্থান পান।

আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সহ-সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক ও ছিলেন তিনি। অনেক চরাই উতরাই পারকোরে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালনের মধ্যদিয়ে তিনি আ-লীগ কেন্দ্রীয় কমিটির ২বার সাস্থ ও জনসংখা বিষয়ক সম্পাদক পদের দায়িত্ব পালন করেন।

সমর্থক

  (২০মে মতবিনিময় সভায় অংশনেয়া সমর্থক) 

এখন মুন্সিগঞ্জ-১ আসন কে দলের অভ্যন্তরীণ কোন্দল মুক্ত,শ্রীনগর সিরাজদীখান বাসিকে সচ্ছ রাজনীতি ও  প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করার লহ্মে খুব শীঘ্রই মাঠে নামছেন অধ্যাপক ডাঃ ডাবলু ভূইয়া। নাম প্রকাশে অনিচ্ছুক একজন যুবলীগ নেতা বলেন বর্তমান শ্রীনগর,সিরাজদীখানে নিজেদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল বেশী এই সময় একজন প্রবিন পলিটিকাল লিডারের খুব প্রয়োজন যার হাত ধোরে আওয়ামীলীগ তথা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়ন করা সম্ভব হবে।

অধ্যাপক ডাঃ বদিউজ্জামান ভূইয়া ডাবলু এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি মুন্সিগঞ্জ টুডে কে জানান সামনে রমজান মাস,রমজান মাসে আমি বিভিন্ন ইউনিয়নে ইফতার মাহ্ফিলে শরিক হোয়ে আমি আমার বর্তমান অবস্থান জানান দেবো। তৃনমূলের কর্মি ও লিগ্যাল আওয়ামীলীগ নেতাদের মূল্যায়ন ও তাদের কাছে পৌছানোর চেষ্টা করবো। আমি মুন্সিগঞ্জ-১ আসনের জনগনের জন্য কাজ কোরে জাবো।শেষ কথায় তিনি বলেন নির্বাচনের তো এখনো প্রায় দের বছরের অধিক সময় বাকি এর মধ্যে আমি আমার প্রচার প্রচারনা চালিয়ে জাবো,আকাশে চাদ উঠলে তো সকলেই দেখবে।

bigapon