মুন্সিগঞ্জের বিএনপি নেতা আব্দুল লতিফ আর নেই

Submitted by Editor on Sat, 06/03/2017 - 00:46
লতিফ

শাহ্ আলম ইসলাম নিতুল:- মুন্সিগঞ্জ শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল লতিফ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মুন্সিগঞ্জ বিএনপি প্রতিষ্ঠা করতে যার ছিল অগ্রসর ভূমিকা। শুক্রবার ভোরে ঢাকা হ্রদরোগ ইন্সটিটিউটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বিকাল ৩টা ৩০ মিনিটে সিরাজদিখান হাইস্কুল মাঠে প্রথম জানাযা শেষে দ্বিতীয় জানাযা দক্ষিণ ইসলামপুর মসজিদ বাদ আসর জানাযা অনুষ্ঠিত হয়। তারপর দক্ষিণ ইসলামপুর কবরস্থানে দাফন করা হয়েছে।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০। মৃত্যুকালে তিনি তিন ছেলে এবং চার মেয়ে ও সহধর্মীনী ছিলেন। তার দ্বিতীয় ছেলে আল আমিন শহর ছাত্রদলের সেক্রেটারি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করে সাবেক মেয়র এ কে এম ইরাদত মানু জানান, মুন্সীগঞ্জ বিএনপি প্রতিষ্ঠা করতে তার অবদান ছিল অসামান্য। মুন্সীগঞ্জ বিএনপি আজীবন তাকে স্মরণ করবে। মুন্সীগঞ্জে বিএনপির সকল সংগঠন তার এই মৃত্যুতে শোক প্রকাশ করেছে।সবাই তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি, আল্লাহ যেন তাকে বেহশত নসীব করেন।

তিনি সিরাজদিখান কিন্টার গার্ডেন স্কুলের প্রিন্সিপাল, দক্ষিণ ইসলামপুর প্রগতি সংঘের সভাপতি, সিরাজদিখান হাইস্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন।

তার এই মৃত্যুতে বিএনপির সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা কর্মীরা শোক জানিয়েছেন।

bigapon