মুন্সিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

Submitted by Editor on Sat, 05/13/2017 - 08:09
কমিটি

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জ জেলার সাংবাদিকদের বিরোধপূর্ণ বৃহৎ দুই গ্রুপ ঐক্যবদ্ধ হয়েছেন। সব ধরণের ভেদাভেদ ভুলে ঐক্যমতের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত বৃহস্পতিবার রাতে মুন্সিগঞ্জ প্রেসক্লাব ভবনের প্রয়াত চারণ সাংবাদিক শফিউদ্দিন আহম্মেদ মিলনায়তনে এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়।

এতে রাসেল মাহমুদ (চ্যানেল আই) সভাপতি, ভবতোষ চোধুরী নুপুর (এটিএন নিউজ) সাধারণ সম্পাদক ও সেতু ইসলামকে (ইন্ডিপেনডেন্ট টিভি/মানবকণ্ঠ) কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়।

ক্লাব

নতুন কমিটির কর্মকর্তারা হচ্ছেন, সহ-সভাপতি বাছির উদ্দিন জুয়েল (ইত্তেফাক/ এটিএন বাংলা), অ্যাডভোকেট সুজন হালদার জনি (দেশ টিভি), যুগ্ন সম্পাদক ফরিদুল হাসান ফরিদ (আরটিভি), সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দিন সুমন (এনটিভি/নিউএইজ),দপ্তর সম্পাদক মাসুদুর রহমান (ডেইলি সান) সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক জসীম উদ্দীন দেওয়ান (৭১ টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক তানজিল চাকলাদার (বাংলা ট্রিবিউন), প্রচার সম্পাদক সাইফুল ইসলাম টিটু (ইটিভি), ক্রীড়া সম্পাদক শিহাবুল হাসান (চ্যানল-৯)।

এছাড়া কার্যকরী সদস্য রয়েছেন দৈনিক সভ্যতার আলো সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল (জনকন্ঠ/ মাছরাঙ্গা), আতিকুর রহমান টিপু (করতোয়া), মোজাম্মেল হোসেন সজল (ডিবিসি নিউজ/মানবজমিন/অবজারভার), অ্যাডভোকেট মু. আবুসাঈদ সোহান (নয়াদিগন্ত), মাহবুব আলম লিটন (সময় সংবাদ), কাজী দিপু (সমকাল), মাসুদ খান (কালের কন্ঠ), এডভোকেট লাবলু মোল্লা (নিউজ২৪/বাংলাদশ প্রতিদিন)।

পূর্বপশ্চিমবিডি.নিউজ