মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের বৃক্ষরোপণ কর্মসূচি

Submitted by Editor on Fri, 07/14/2017 - 12:42
সায়লা ফারজানা

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- সবুজে সাজাই মুন্সিগঞ্জ কর্মসূচির অংশ হিসাবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করছেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। সদরের কাটাখালি এলাকার জেলা আনসার কমান্ড্যান্ট কার্যালয় থেকে মুন্সিরহাট পর্যন্ত ১ কি. মি. রাস্তায় বৃক্ষরোপণ করা হয়। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১১টার দিকে জেলা প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়।

সবুজে সাজাই মুন্সিগঞ্জ স্লোগানে প্রথমে শহরের বিভিন্ন খাল সংষ্কারের কাজ হাতে নেয় জেলা প্রশাসন। খাল সংষ্কারের পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে জেলাতে বনায়ন বাড়তে এই উদ্যোগ।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফজলে আজিম, উপ-সচিব লায়লা আহম্মেদ, সিনিয়র এএসপি আসাদুজ্জামান, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডিয়ান্সাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর কাজী তাউহিদুজ্জামান, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট অফিসার শিরিন সুলতানা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, হরেন্দ্রলাল পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক শাহিন মোহাম্মদ আমানউল্লাহ, সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন জুয়েল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, শীষপোকা প্রডাকশনের ম্যনেজিং ডিরেক্টর শাহরিয়ার নিল, অভিনেত্রী ও ডিরেক্টর শারমিন জোহা শসী, ড্রামা ডিরেক্টর হোসনে মোবারক, সাবেক ছাত্রনেতা আমির রউফ মামুন প্রমুখ। বৃক্ষপ্রেমিক আমির হোসেন মুন্সী জেলা প্রশাসনের এই কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে চারা দিয়ে সহযোগীতা করেন।

সোনালীনিউজ

bigapon