টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

Submitted by Editor on Wed, 05/24/2017 - 08:10
সরক

মুন্সিগঞ্জ টুডে ডেস্ক:- মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলা সংলগ্ন প্রধান বাজারের রাস্তায় দীর্ঘদিন ধরে যানজট ও যানবাহন চলাচলের চাপ কমাতে পথচারীদের বহু কাঙ্খিত টঙ্গীবাড়ী বাইপাস সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে মাটি ফেলে সড়কটির নির্মান উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলি। সোনারং-টঙ্গীবাড়ী ইউপির চেয়ারম্যান লিটন মাঝি এর সভাপতিত্বে উক্ত উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, টঙ্গীবাড়ী উপজেলা চেয়ারম্যান কাজী ওয়াহিদ, উপজেলা নির্বাহী কর্মকতা সহিদুল হক পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল সহ অন্যান্য বিশিষ্ট ব্যাক্তি বর্গ।

সড়কটি তৈরি হলে টঙ্গীবাড়ী বাজারে প্রবেশ না করেই টঙ্গীবাড়ী- আমতলি-রংমেহার হয়ে যানবাহনগুলো উপজেলার উত্তর-দক্ষিন দিকে আসা যাওয়া করতে পারবে । এর ফলে বাজারের উপরে বর্তমান সময়ের মত আর যানজট সৃষ্টি হবে না। সোনারং টঙ্গীবাড়ী ইউপি চেয়ারম্যান লিটন মাঝির দির্ঘদিনের প্রচেষ্টায় উক্ত রাস্তাটি নির্মান কাজ শুরু হওয়ায় পথচারীদের দির্ঘদিনের আশা পূর্ণ হতে যাচ্ছে।

বিক্রমপুর চিত্র